You are currently viewing কম দামের মধ্যে সেরা কয়েকটি মোবাইল!
কম দামের মধ্যে সেরা কয়েকটি মোবাইল!

কম দামের মধ্যে সেরা কয়েকটি মোবাইল!

আজকের বিষয়: কম দামের মধ্যে সেরা কয়েকটি মোবাইল!

“নতুন মোবাইল কিনার কথা ভাবছেন!” কোন মোবাইল কিনবেন কেন কিনবেন কিভাবে কিনবেন মোবাইলের দাম কত এ সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে আজকের পোস্ট আপনার জন্য। আমরা আজকের পোস্টে এমনভাবে কম দামের মধ্যে সেরা কয়েকটি মোবাইল নির্বাচন করেছি যেগুলো আপনি আপনার সাধ্যের মধ্যে কিনতে পারেন। আমরা যে মোবাইল গুলো নির্বাচন করেছি সেই মোবাইল কোম্পানি গুলা প্রায় সবগুলো ব্র্যান্ড। আপনার বাজেট যদি ১৬ হাজার বা ১৫০০০ টাকার মধ্যে হয় তাহলে আপনি অবশ্যই কম দামের মধ্যে অনেক ভালো মোবাইল পাবেন। কিছুদিন আগের তুলনায় বর্তমানে মোবাইলের দাম অনেকটা কম তাই মোবাইল কিনার আগে অবশ্যই অনেকবার ভাবুন। আমরা যে মোবাইল গুলো নির্বাচন করেছি সেই মোবাইল গুলো সব অফিশিয়াল মোবাইল। আমরা যে মোবাইল কোম্পানিগুলোকে নির্বাচন করেছি সেই কোম্পানির সারী নিচে দেওয়া হল।

1. কম দামের মধ্যে সেরা redmi মোবাইল!
2. কম দামের মধ্যে সেরা oppo মোবাইল!
3 .কম দামের মধ্যে সেরা vivo মোবাইল!
4. কম দামের মধ্যে সেরা realmi মোবাইল!
5. কম দামের মধ্যে সেরা inflix মোবাইল!
6. কম দামের মধ্যে সেরা samsung মোবাইল!
7. কম দামের মধ্যে সেরা walton মোবাইল!
8. কম দামের মধ্যে সেরা itel মোবাইল!
9. কম দামের মধ্যে সেরা tecno মোবাইল !
10. কম দামের মধ্যে সেরা poko মোবাইল !

উপরোক্ত দশটি মোবাইলের মধ্যে আমরা যে মোবাইল গুলো নির্বাচন করেছি তা এখন বিস্তারিতভাবে আলোচনা করা হবে। আপনি এই কোম্পানিগুলোর মধ্যে মোবাইল দিতে চাইলে আপনি আমাদের আজকের পোস্টটা ধৈর্য ধরে করুন। আশা করি আমরা আপনার পছন্দমত মোবাইলে রিভিউ দিতে পারব।

1. কম দামের মধ্যে সেরা redmi মোবাইল!

আপনি যদি একজন রেডমি লাভার হয়ে থাকেন। আপনার যদি কোন চিন্তা থাকে আমি রেডমি মোবাইল কিনব এবং আপনার বাজেট যদি কম হয় তাহলে আপনি রেডমি ব্যান্ডের ফোন কিনতে পারেন। রেডমি ব্যান্ডের ফোনটির কথা আমরা বলতে চাচ্ছি সে ফোনটি হলো রেডমি নাইন (redmi 9) । অবাক হচ্ছেন তো রেডমি নাইন ফোনটির বলার কারণ হলো আপনি redmi 9 ফোনে পেয়ে যাচ্ছেন ৫২০০ অ্যাম্পিয়ার এর ব্যাটারি। এই ফোনের পেছনের ক্যামেরা তে পাচ্ছেন ১৩ মেগাপিক্সেল। এবং ফ্রন্ট ক্যামেরাতে পাচ্ছেন ১৬ মেগাপিক্সেল। এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপ ড্রাগনের প্রসেসর। যারা গেমিং লাভার তারা অবশ্যই এই ফোনটি কিনতে পারেন। এই ফোনটিতে কোন ধরনের লেক করে না করে না। যেহেতু এই ফোনটিতে ৯০ হারজের রিফ্রেশমেন্ট ব্যবহার করা হচ্ছে তাই বুঝতে পারছেন ফোনটিতে কেমন স্পিড। আপনি যদি ভেবে থাকেন আপনি রেডমি ফোন কিনবেন অথবা শাওমির ব্যবহার করবেন তাহলে আপনি রেডমি নাইন ফোনটি কিনতে পারেন। Redmi 9 ফোনটি মার্কেটে তিন ধরনের কালার এ পাবেন। আপনার পছন্দ অনুযায়ী যে কোন একটি কালারে কিনে নিতে পারেন। একবার কিনলে ব্যবহার করে বুঝতে পারবেন redmi 9 ফোন কেমন। আশা করি রেডমি ব্যান্ডের ফোন কেমন সেটা বুঝতে পেরেছেন।

2. কম দামের মধ্যে সেরা oppo মোবাইল !

আপনারা যারা oppo লাভার oppo মোবাইল কিনতে চান তাহলে আজকের পোস্টটি আপনার জন্য। কমদামের মধ্যে oppo মোবাইলে আমরা অনেক কয়েকটি মোবাইল রেখেছি তার মধ্যে যে মোবাইলটি সর্বপ্রথম সেটি হলো oppo a16 । আপনারা যারা অপ oppo ব্যবহার করেন অথবা ব্যবহার করেছেন তারা অবশ্যই বুঝতে পারছেন oppo মানে ক্যামেরা। দুর্দান্ত ক্যামেরার ফোন মানে oppo ফোন। তাই নতুন করে আর এই ফোনের ক্যামেরা সম্পর্কে বলার কোন প্রয়োজন মনে করছি না। এই ফোনটি অফিসিয়ালি আপনি কিনতে গেলে আপনার থেকে প্রাইস ১৬ হাজার ৯৯৯ টাকা নিবে। আপনি গ্লোবাল এবং চাইনিজ সব ram ফোনটি পাবেন। ১৬৯৯৯ টাকা তে পেয়ে যাচ্ছেন ৪ জিবি রেম এবং ৬৪ জিবি রম এর ফোন। ১৬৯৯৯ টাকার মধ্যে ক্যামেরা পূর্ণ ram পূর্ন মোবাইল সেটি হল oppo a16। যারা oppo মোবাইল কিনতে যাচ্ছেন তারা অবশ্যই এই মোবাইলটি কিনতে পারেন।

3. কম দামের মধ্যে সেরা realmi ফোন!

যারা ভাবছেন realme ফোনের মধ্যে ফোন কিনবেন তারা অবশ্যই আমাদের বিবেচনা অনুযায়ী ফোন কিনতে পারেন। Realme ব্যান্ডের মধ্যে নাজ্র ছারা ও বিভিন্ন ধরনের ফোন রয়েছে যেগুলো আপনারা কম দামের মধ্যে পেয়ে যেতে পারেন। আমরা আপনাদের জন্য realme ব্যান্ডের যে ফোনটি পছন্দ করেছি সেটা হচ্ছে realme c31। Realme c31 ফোনটি আপনারা ৪ জিবি রেম এবং ৬৪ জিবি রম এ পেয়ে যাবেন। এটি অফিসিয়াল ফোনের মার্কেট প্রাইস হল ১৪ হাজার ৪৯০ টাকা। অবশ্যই বুঝতে পারছেন ১৪৪৯০ টাকা দিয়ে কেমন ধরনের ফোন পাচ্ছেন। কম দামের মধ্যে সেরা ফোনের realme ফোনের realme c31 ফোনটি হচ্ছে সব থেকে বেস্ট। যারা কম দামের মধ্যে সেরা ফোন কিনতে যাচ্ছেন তারা realme c31 ফোনটি কিনতে পারেন ।

4. কম দামের সেরা ইনফিক্স (inflix) ফোন!

আগেই বলে রাখছি ইনফিক্স কোন ব্যান্ড নয়। Infinix ব্যান্ড না হলে ইনফিক্স ফোন অনেক ভালো। যারা গেমিং প্রসেসরে ফোন করছেন তারা নির্দ্বিধায় ইনফিক্স ফোন কিনতে পারেন। Infinix কোম্পানির প্রাই সকল প্রসেসরে গেমিং মেথড ব্যবহার করা হয়। দুর্দান্ত স্পিড আর গেমিং ফোনের জন্য ইনফিক্স ফোন অন্যতম। আমরা ইনফিক্সের যে ফোনটি আপনাদের জন্য পছন্দ করেছি সেটি হচ্ছে infix hot 12। ইনফিক্স হট টুয়েলভ ফোনটি বাংলাদেশী প্রাইজ ১৬২৯৯ টাকা। ১৬২৯৯ টাকা দিয়ে পেয়ে যাচ্ছেন 4gb রেম এবং ৬৪ জিবি রমের ইনফিক্স হট টুয়েলভ ফোন। এই ফোনটির আরো ভ্যালেন্ট রয়েছে ইনফিক্স হট টুয়েলভ ফোনটি ১৮২৯৯ টাকা দিয়ে পেয়ে যাচ্ছেন ৬ জিবি রেম এবং ১২৮ জিবি রম। তাহলে বুঝতে পারছেন নেট স্পিড গেমিং স্পিড রিফ্রেশমেন্ট কেমন হবে। ইনফিক্স কোন ব্র্যান্ড না হলেও ইনফ্লিক্স যেকোনো ফোনের সাথে তুলনা করা যায়। ফোনের দুনিয়াই inflix ফোন অন্যতম। দ্বারা কম দামের মধ্যে সেরা ফোন কিনতে চাচ্ছেন তারা এই ফোনটি কিনতে পারেন।

5. কম দামের মধ্যে সেরা স্যামসাং ফোন!

যারা স্যামসাং ব্যবহার করেন তারা অবশ্যই বুঝতে পারছেন samsung ফোন কেমন। Samsung ফোন সম্পর্কে বলার কোন প্রয়োজনই হয় না। তা আপনারা যারা চিন্তায় আছেন কোন ফোন কিনবেন স্যামসাংয়ের কোন ফোন নিবেন তাদের জন্য আজকে আমরা একটি ফোন নির্বাচন করেছি এই ফোনটি খুবই কম দামের মধ্যে পেয়ে যেতে পারেন। আমরা আপনাদের জন্য samsung ব্র্যান্ডের যে ফোনটি পছন্দ করেছি সেটি হচ্ছে samsumg a03। Samsung ব্র্যান্ডের এই ফোনটি বাংলাদেশে পাওয়া যাচ্ছে। এই ফোনটি বাংলাদেশ প্রাইযে ১৪ হাজার ৯৯৯ টাকা দিয়ে পেয়ে যাচ্ছেন ৩ জিবি রেম এবং ৩২ জিবি রম এর ফোন। ১৪৯৯৯ টাকায় ৩ জিবি রেম বিশ্বাস হচ্ছে না অন্য কোম্পানিতে ৪ জিবি দিচ্ছে। তাহলে আমি তিন জিবি রেম এর ফোন কেন নিব। আসলে অন্য কোম্পানি ৩ জিবি র‍্যাম এবং স্যামসাং কোম্পানি ৪ জিবি র‍্যাম একটি সমান। নেটওয়ার্ক ইস্পিড প্রায় একই। তাছাড়া এই ফোনটি আপনি ১৬৯৯ টাকায় পেয়ে যাচ্ছেন 4gb রেম এবং ৬৪ জিবি রম। আপনারা যারা স্যামসাং ফোন কিনতে চান তারা এই দুই ভ্যারেন্টের ফোন কিনতে পারেন।

6. কম দামের মধ্যে সেরা আইটেল ফোন!

বাংলাদেশী ব্যান্ডের মধ্যে আইটেল ফোন অন্যতম। যদিও এই ফোনটি মার্কেটে কম চলে তবুও ফোনে রিভিউ এর দিকে এই ফোনটি অনেক ভালো। মাত্র ১০ হাজার ৪৯০ টাকা দিয়ে ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি রম এর অাই টেল ভি থ্রি ফোনটি পেয়ে যাচ্ছেন। তাছাড়া আইটেল ভি থ্রি ফোনটি আপনি চার জিবি রেম এবং ৬৪ জিবি রম কে পেয়ে যাচ্ছেন মাত্র ১১৪৯০ টাকা। শুধু এক হাজার টাকার বিনিময়ে আপনি ১ জিবি রেম বেশি পেয়ে যাচ্ছেন। যাদের বাজেট খুবই কম এবং ভালো ফোন নিতে চাচ্ছেন তারা অবশ্যই ১০ হাজার ৪৯০ টাকা অথবা ১১৪৯০ টাকা দিয়ে আইটেল ভি৩ ফোনটি অবশ্যই কিনতে পারেন। এ ফোনটি ব্যবহার করে দেখতে পারেন ফোনটি কেমন। আর যারা মনে করছেন আমরা এই ফোন দিব না তাহলে তো আলাদা বিষয়। যদি এই ফোন কিনতে চান এবং বাজেট কম হয় তাহলে কিনতে পারেন।

7. কম দামের মধ্যে সেরা টেকনো ফোন!

ঠিক মত কোন ব্যান্ড না তাহলে ভাইয়া টেকনো ফোন কেন আমাদের রিভিউ দিচ্ছেন। টেকনো ফোন হচ্ছে কোন ব্র্যান্ড না হলেও অনেক স্মুথ এবং গেমিং এক ধরনের ফোন। টেকনো ফোনের রিফ্রেশমেন্ট টেকনো ফোনের স্টাইল সবকিছুই অনেক ভালো। Tecno ফোনের ব্র্যান্ডের মধ্যে আমরা যে ফোনটি রেখেছি সেটি হচ্ছে টেকনো স্পার্ক ৮ সি (tecno spaek8c) techno sprak8c বাংলাদেশ প্রাইস ১৩৪৯০ টাকা। এবং এই ফোনটি ৩ জিবি রেম এবং ৩২ জিবি রম এ পেয়ে যাচ্ছেন। যদি আপনার মনে হয় ৩ জিবি রেম এর ফোন নিবেন না তাহলে ১৪ হাজার ৯৯৯ টাকা দিয়ে চার জিবি রেম এবং ১২৮ জিবি রম এর ফোনটি কিনতে পারেন। যদি আপনার বাজেট কম হয় তাহলে এই ফোনটি নিতে পারেন।

আজকে আমরা যে কয়েকটি ফোন সম্পর্কে আপনাদের কাছে বললাম সে কয়েকটি ফোন আপনারা সবাই কিনতে পারেন। ফোন কিনার আগে অবশ্যই বিবেচনা করবেন কোন ফোন কিনলে আপনার ভালো হবে। আমাদের ওয়েবসাইটে যে দাম সম্পর্কে আজকে বললাম আগামীতে এ দাম নাও থাকতে পারে তাই ফোন কিনার আগে বিভিন্ন ব্র্যান্ডের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে দাম জেনে ফোন কিনবেন। ফোন কেনার সময় যে বিষয়টি মনে রাখবেন সেটি হচ্ছে ফোনটি অবশ্যই অফিশিয়াল হতে হবে। এতক্ষণ পোস্ট পড়ার জন্য ধন্যবাদ।

Leave a Reply