You are currently viewing উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ -২০২৩
উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ -২০২৩

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ -২০২৩

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ -২০২৩ উপজেলা ভিত্তিক সকল কাজের গতিকে আরও বৃদ্ধি করার জন্য উক্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে উপজেলা নির্বাহী কার্যালয়। বর্তমানে প্রতিটি দেশের অর্থনীতি চলছে প্রতিযোগিতা মূলক আর তার তার জন্য প্রয়োজন দক্ষ জনবল ও কাজের গতি বৃদ্ধি করা । আর প্রতিটি দেশের মতোও আমাদের দেশ বর্তমানে সকল দিক থেকে উন্নতির দিকে অগ্রসর হচ্ছে। আর এই উন্নতির ধারা অব্যহত রাখতে প্রত্যক বিভাগের মতো উপজেলা নির্বাহী বিভাগ ও দক্ষ জনবল নিয়োগ দেওয়ার চিন্তা করছে। আমাদের মধ্যে অনেক শিক্ষিত ব্যক্তিবর্গ আছে যারা দেশের শিক্ষা খাতকে আরও করতে এই খাতের সাথে যুক্ত হতে চাই। উক্ত বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের সেই আশা পূরণ হতে পারে। উক্ত পদে পুরুষ ও মহিলা উভয় আবেদন করতে পারবে। তাই যারা এই সুযোগ কে কাজে লাগাতে চাই তারা যেন আগামী ২৫ জুলাই ২০২৩ তারিখের মধ্যে ডাকযোগের মাধ্যমে আবেদন সম্পূর্ণ করে। উক্ত পদে চাকুরি ইচ্ছুক প্রাথীদের আবেদনের সুবিধার জন্য আবেদন করতে যে সকল প্রয়োজনীয় তথ্য নিচে উল্লেখ করা হয়েছে।

আবেদনের শর্তাবলি

১. আবেদনকারী প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে। অন্যথায় আবেদন করতে পারবে না।

২. আবেদনের জন্য দরখাস্তে স্পষ্ট অক্ষরে ক. নিজের নাম খ. পিতার নাম গ. মাতার নাম ঘ. স্থায়ী ঠিকানা ঙ. বর্তমান ঠিকানা চ. জাতীয় পরিচয় পত্রের নাম্বর ছ. জন্ম তারিখ জ. শিক্ষাগত যোগ্যতা ঝ. জাতীয়তা ঞ. অভিজ্ঞতা (যদি থাকে) ট. চারিত্রিক সনদপত্র প্রথম শ্রেণির কর্মকতা কর্তৃক সত্যায়িত ঠ. নাগরিক সনদ পত্র ও জন্মনিবন্ধন পত্র ড. সাম্প্রতিক তোলা ৩ কপি ছবি ঢ. খামের উপর অবশ্যই পদের নাম ‍থাকতে হবে।

৩. প্রার্থীকে অবশ্যই নাঙ্গলকোট উপজেলা কুমিল্লা বরাবর আগামী ২৫ জুলাই ২০২৩ তারিখের মধ্যে আফিস চলাকালীন সময়ের মধ্যে ডাকয়োগে অথবা সরাসরি নিজে গিয়ে আবেদন পত্র জমা দিতে হবে।

৪. আবেদনের পদগুলোর মধ্যে কোনো প্রার্থী ১ এর অধিক পদে আবেদন করতে পারবে না। আর যদি কেউ একের অধিক পদে আবেদন করে তবে তার আবেদন বাতিল হিসাবে গণ্য করা হবে।

৫. বিজ্ঞপ্তি অনুসারে লিখিত ও মেীখিক পরিক্ষায় অংশগ্রহণের জন্য কোনো প্রকার টিএ অথবা ডিএ প্রদান কর হবে না।

৬. কোনো প্রকার তদবির অথবা সুপারিসের আশ্রয় প্রার্থীর যোগ্যতাহীন এর প্রমাণ বহন করবে।

৭. কোনো প্রার্থী যদি কোন প্রকার ভুল তথ্য অথবা ত্রুটিপূর্ণ তথ্য দ্বারা আবেদন করে থাকেন তবে সেই আএবদন সরাসরি বাতিল হিসাবে গণ্য করা হবে।

৮. নিয়োগের আবেদনের ক্ষেত্রে কোনো কারণ দর্শানো ব্যাতিরেখে কর্তপক্ষ চাইলে নিয়োগ কার্যক্রম অংশিক বা সম্পূর্ণ বন্ধ করে রাখতে পারে।এই সকল বিষষে কর্তপক্ষের সকল সিদ্ধান্ত চুড়ান্ত বলে গণ্য করা হবে। কোন প্রকার আপত্তিকর বিষয় গ্রহণযোগ্য হবে না। বিরোধিতা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হেবে।

প্রতিষ্ঠানের নাম উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়
চাকুরির ধরণ সরকারি
জেলা সকল জেলা
পদ সংখ্যা ৩টি
নিয়োগ সংখ্যা ৪টি
আবেদনের শেষ তারিখ ২৫ জুলাই ২০২৩
আবেদনের মাধ্যম ডাকযোগ
ওয়েব সাইট www.nangalkot.cumilla.gov.bd

 

আরো তথ্য জানতে TimetoEdu এর সাথেই থাকুন।

Leave a Reply