You are currently viewing দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন উচ্চ বিদ্যালয় শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ – ২০২৩

দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন উচ্চ বিদ্যালয় শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ – ২০২৩

দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন উচ্চ বিদ্যালয় শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ – ২০২৩

দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন উচ্চ বিদ্যালয় শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ- ২০২৩ শিক্ষার্থীদের সঠিক গাইড লাইনের কথা চিন্তা করে উক্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রকাশিত সার্কুলার অনুসারে মোট ২ টি পদের জন্য ২ জন প্রাথীকে নিয়োগ করা হবে।বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে শিক্ষাগত যোগ্যতা অনুসারে পুরুষ অথবা নারী যে কেউ উক্ত পদে আবেদন করতে পারবে । সকলের সুবিধার জন্য আবেদনের সকল প্রয়োজনীয় তথ্য নিম্নে উল্লেখ করা হয়েছে।

আবেদনের জন্য শর্তবলি

১.এই পদে চাকুরী ইচ্ছুক প্রাথীদের জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ৩ কপি ছবি, নাগরিকত্ব সনদ সভাপতি স্কুল ম্যানেজিং কমিটি সিকিউরিটি করপোরেশন উচ্চ বিদ্যালয় – গাজীপুর- ১৭০৩ এই ঠিকানাই আগামী ১০.০৭.২০২৩ তারিখের মধ্যে ডাকযোগে অথবা কুড়িয়ার সার্ভিসের মাধ্যমে অথবা হাতে হাতে সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন (বাংলাদেশ) লি:-এর ৩ নং গেটে রক্ষিত বাক্সে পেীঁছাতে হবে।

২.কোন প্রাথী চাকুরি অবস্থায় থাকলে তাকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে আবেদন করতে হবে।

৩.দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন উচ্চ বিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে এনআরসিএ কর্তৃক গৃহীত নিবন্ধিত পরিক্ষায় উত্তীর্ণ পরীক্ষাথীদের অগ্রাধিকার প্রদান করা হবে বলে উল্লেখ করা হয়েছে।

৪.দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন উচ্চ বিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে সহকারী প্রধান শিক্ষক পদে ইংরেজি বিষয়ে পরদশী পাথীদের বেশি অগ্রাধিকার দেওয়ার ব্যাপারে উল্লেখ করা হয়েছে।

৫.আবেদন পত্রের খামের উপর নিজের নাম এবং নিজ জেলার নাম স্পষ্ট অক্ষরে উল্লেখ করে জমা দিতে হবে ।

৬.দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন উচ্চ বিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে পরীক্ষা গ্রহণের জন্য প্রাথীকে কোন টিএ অথবা ডিএ প্রদান করা হবে না।

৭.দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন উচ্চ বিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে নির্বচিত প্রাথীদের বিদ্যালয়ে প্রচলিত নিয়োম অনুসারে বাড়িভাড়া, উৎসব বোনাস ও অন্যান্য ভাতাদি প্রাপ্ত হবেন।

৮.দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন উচ্চ বিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে উক্ত নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের পর ইতোপূর্বে সহকারী শিক্ষক (জীববিজ্ঞান) পদের জন্য ১৬.১১.২০২২ তারিখের প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল বলে গণ্য করা হবে বলে উল্লেখ করা হয়েছে।

৯.বিজ্ঞপ্তি অনুসারে আবেদনের শেষ তারিখ  ১০ জুলাই ২০২৩।

১০।দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন উচ্চ বিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি আরও বলা হয়েছে কোনরূপ কারণ ব্যতিরেকে এই বিজ্ঞপ্তি প্রকাশের প্রেক্ষিতে আবেদন গ্রহণ বাছাই ও নিয়োগ প্রক্রিয়ার অংশিক বা সম্পূর্ণ বাতিল করার সম্পূর্ণ ক্ষমতা বিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষিত রাখে।

আবেদনের পদসহকারী প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক (জীববিজ্ঞান)
পদ সংখ্যা২ টি
চাকুরির ধরণবেসরকারি
আবেদনের শেষ তারিখ১০ জুলাই ২০২৩
শিক্ষাগত যোগ্যতাউপরক্ত বিজ্ঞতিতে দেওয়া আছে ।

 

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest

0 Comments
Oldest
Newest Most Voted
Inline Feedbacks
View all comments