You are currently viewing জনপ্রশাসন মন্ত্রণালয়াধীন জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে
পরিকল্পনা

জনপ্রশাসন মন্ত্রণালয়াধীন জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে

জনপ্রশাসন মন্ত্রণালয়াধীন জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে

 

পরিকল্পনা ও উন্নয়ন একাডেমিতে শূণ্য পদে বেশ কিছু লোক নিয়োগ করা হবে। আপনি যদি পদ গুলোর মধ্যে একটিতে আবেদন করতে ইচ্ছুক হন তাহলে নিচের লিংক থেকে আবেদনটি সম্পন্ন করতে পারেন

http://napd.teletalk.com.bd/

এখানে মোট তিনটি পদে লোক নিয়োগ করা হবে

প্রথম পদ: হিসাবরক্ষক কাম-কোষাধ্যক্ষ গ্রেট ১৩ (বেতন ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা পর্যন্ত)

দ্বিতীয় পদ: লাইব্রেরি এটেনডেন্ট গ্রেট ২০ (৮২৫০ – ২০০১০)টাকা পর্যন্ত এবং

তৃতীয় পদ: বার্তাবাহক গ্রেড ২০ (৮৫০০ থেকে ২০ হাজার ১০ টাকা পর্যন্ত)

পদ সংখ্যা: এখানে প্রতিটি পদেই পদ সংখ্যা একটি করে এবং

বয়সসীমা: এটির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর পর্যন্ত তিনটি পদের জন্যই একই বয়সে দেওয়া রয়েছে

শিক্ষাগত যোগ্যতা: প্রথম পদের জন্য শিক্ষাগত যোগ্যতা রয়েছে বাণিজ্য, অংক, হিসাববিজ্ঞান অথবা ব্যবসায় প্রশাসনের স্নাতক ডিগ্রি তবে হিসাব রক্ষক কাজে অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিদের অগ্রাধিকার দেওয়া হবে

এবং দুই নম্বর ও তিন নম্বর পদের জন্য অষ্টম শ্রেণী পাস

মন্তব্য: কোন কোন এলাকার অথবা কোন কোন জেলার লোক আবেদন করতে পারবেন:-

প্রথম পদের জন্য: ঢাকা, গাজীপুর, নরসিংদী, ফরিদপু,র রাজবাড়ি, শরীয়তপুর, কিশোরগঞ্জ, নেত্রকোনা, চাঁদপুর, সিরাজগঞ্জ, গাইবান্ধা, যশোর, বরিশাল, বরগুনা ও পটুয়াখালী জেলার প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধী কোটায় সকল জেলা প্রার্থী আবেদন করতে পারবেন।

দুই নম্বর তিন নম্বর পদের জন্য: যে সকল জেলা উল্লেখ করা রয়েছে গাজীপুর, ফরিদপুর, গোপালগঞ্জ, জামালপুর, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, লক্ষ্মীপুর, পাবনা, যশোর, বরিশাল ও পটুয়াখালী জেলার প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধী আবেদন করতে পারবেন।

যে সকল ব্যাক্তিরা ২০২১ সালে এই পদে আবেদন করেছেন তাদের পুনরায় আবেদন করার কোন প্রয়োজন নেই তার মানে যারা ২০২১ সালে আবেদন করেছিল তাদেরকে নতুন করে আবেদন করার কোন প্রয়োজন নেই।

 

গুরুত্বপূর্ণ কিছু তথ্য:

১। আবেদনকারীর বয়স ১৯/০২/২০২৩ তারিখে ন্যূনতম ১৮ বছর থেকে সর্বোচ্চ ৩০ বছর হবে। তবে যাদের বীর মুক্তিযোদ্ধা/শহীদমুক্তিযোদ্ধাদের পুত্র কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য হবে না

২। সরকারি আধা সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতি পত্র মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে।

 

অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলী শর্তাবলী জানতে নিচে দেওয়া পিডিএফটি লক্ষ্য করুন এবং যথাযথ সময়ে আপনি আপনার আবেদনটি নির্দিষ্ট লিঙ্ক থেকে অনলাইনের মাধ্যম্যে আবেদন করুন। তবে হ্যাঁ অনলাইনে আবেদনের ক্ষেত্রে আপনাকে অবশ্যই আপনার ছবি এবং স্বাক্ষর ঠিকমতো এবং সঠিক স্থানে বসাতে হবে।

 

ছবিটি ৩০০ x ৩০০ pixel এবং স্বাক্ষরটি ৩০০ x ৮০ pixel হতে হবে। তা অবশ্যই নির্ধারিত স্থানে আপলোড করতে হবে। এবং অনলাইনে আবেদনটি সঠিকভাবে পূরণ করে টেলিটক প্রিপেইডের মাধ্যমে টাকা পরিশোধ করুন।

ধন্যবাদ সবাইকে

 

আরো তথ্য জানতে TimetoEdu এর সাথেই থাকুন।

Leave a Reply