You are currently viewing গোপালগঞ্জ পল্লি বিদ্যুৎ সমিতি নিয়োগ প্রকাশ-২০২৩
গোপালগঞ্জ পল্লি বিদ্যুৎ সমিতি নিয়োগ প্রকাশ-২০২৩ Gopalganj palli bidyut samity job circular 2023: দেশের বিদ্যুৎ ব্যবস্থা উন্নয়নের লক্ষে গোপালগঞ্জ পল্লি বি…

গোপালগঞ্জ পল্লি বিদ্যুৎ সমিতি নিয়োগ প্রকাশ-২০২৩

গোপালগঞ্জ পল্লি বিদ্যুৎ সমিতি নিয়োগ প্রকাশ-২০২৩

গোপালগঞ্জ পল্লি বিদ্যুৎ সমিতি নিয়োগ প্রকাশ-২০২৩ Gopalganj palli bidyut samity job circular 2023: দেশের বিদ্যুৎ ব্যবস্থা উন্নয়নের লক্ষে গোপালগঞ্জ পল্লি বিদ্যুৎ সমিতি উক্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। উক্ত বিজ্ঞপ্তি অনুসারে গোপালগঞ্জ পল্লি বিদ্যুৎ সামাতর শূন্য পদে স্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগ প্রদান করা হবে। উক্ত পদে শুধুমাত্র বাংলাদেশের নাগরিকরা ছাড়া অন্য কোন দেশের নাগরিক আবেদন করতে পারবে না। শূন্য পদ পূরণের জন্য প্যানেল তৈরির নিমিত্ত যোগ্য ও অভিজ্ঞতা সম্পূর্ণ প্রাথীদের বিশেষ ভাবে আবেদনের জন্য জানানো যাচ্ছে। প্রার্থীদের আবেদনের সুবিধার কথা চিন্তা করে আবেদনের জন্য প্রয়োজনীয় সক্যল তথ্য নিচে দেওয়া হয়েছে।

আবেদনের শর্তাবলী

১. গোপালগঞ্জ পল্লি বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে নির্বাচিত প্রার্থীকে ৩ বছর মেয়াদ ভিত্তিক চুক্তিতে প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। চুক্তিকালিন সময়ে প্রাথীরা কাজ কর্ম এর ভিত্তিতে প্রাথীর প্রতি সন্তুষ্ট হতে পারলে তাকে কিছুদিনের বিরতি দিয়ে আবার ৩ বছরের মেয়াদে চাকুরিতে নিয়োগ প্রদান করা হবে এভাবে তার কাজের সঠিক ধারাবাহিকতা চলতে থাকলে তাকে আবার ৩ বছর পর কিছুদিন কর্মবিরতি দিয়ে আরও ৩ বছরের জন্য নিয়োগ দেওয়া হবে । এভাবে মোট (৩+৩+৩) মোট ৯ বছর তার চাকুরি অব্যাহত থাকবে অথবা ৫৫ বছর বয়স পর্যন্ত উক্ত প্রতিষ্ঠানে চাকুরিতে নিয়োজিত থাকতে পারবে।

২.আগ্রহী প্রার্থীকে গোপালগঞ্জ পল্লি বিদ্যুৎ এর ওয়েবসাইট (www.pbs.gopalganj.gov.bd) হতে আবেদন ফর্ম তুলে নিজ হাতে পূরণ করে ১৯ জুন ২০২৩ তারিখের মধ্যে আফিস চলাকালীন জেনারেল ম্যানেজার, গোপালগঞ্জ পল্লি বিদ্যুৎ সমিতি, কারারগাতী গোপালগঞ্জ এর বরাবর ডাকযোগে অথবা কুড়িয়ার সাভিসের মাধ্যমে উক্ত ঠিকানাই পেীছাতে হবে।

৩. আবেদন পত্রের সাথে ৩ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্রের সত্যায়িত কপি, জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত কপি, স্থানীয় ইউনিয়ন/ পেীরসভার মেয়র অথবা কাউন্সিলর কর্তৃক নাগরিক সনদ পত্র , ১ম শ্রেণির কর্মকতা কর্তৃক চারিত্রিক সনদপত্র, সিনিয়র জেনারেল ম্যানেজার কর্তৃক অভিজ্ঞতা সনদ সত্যায়িত থাকতে হবে।

৪.আগামী ১০ জানুয়ারি ২০২৩ তারিখের মধ্যে প্রাথীর বয়স ১৮ হতে ৪৫ পর্যন্ত হতে হবে।

৫.কোন প্রাথী যদি আবেদনের ক্ষেত্রে  কোন অসম্পূর্ণ তথ্য বা কোনো ভুল তথ্য দিয়ে থাকে তবে তার আবেদনটি সরাসারি বাতিল করা হবে।

৬.প্রাথী নিয়োগ সংক্রান্ত যে কোন বিষয়ে কর্তৃপক্ষের যে কোন পদক্ষেপই চুডান্ত বলে গণ্য হবে।

প্রতিষ্ঠানের নামগোপালগঞ্জ পল্লি বিদ্যুৎ সমিতি
পদের নামবিজ্ঞপ্তিতে উল্লেখিত
পদ সংখ্যা০১ টি
বয়স৫২ বছর
নিয়োগ সংখ্যা৫৪ জন
জেলাসকল জেলা
চাকুরির ধরনসরকারি
আবেদনের শেষ তারিখ১৯ জুন ২০২৩
আবেদনের ওয়েবসাইটhttp://pbs.gopalganj.gov.bd/

 

 

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest

0 Comments
Inline Feedbacks
View all comments